ঢাকা Tuesday, 23 April 2024

গাইবান্ধায় প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদ

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: 23:18, 1 February 2023

আপডেট: 23:26, 1 February 2023

গাইবান্ধায় প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদ

এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানীর উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদ ও হামলাকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিেেত গাইবান্ধায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে এলজিইডি কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন জেলার কর্মকর্তা-কর্মচারীরা। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, গাইবান্ধা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ ছাবিউল ইসলাম, সিনিয়র সহকারী মোঃ সুলতান মাহমুদ, সহকারী প্রকৌশলী মোত্তাকিনসহ অন্যরা। 

মানববন্ধনে বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে সারাদেশে প্রকৌশলীরা দেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কিছু দুর্বৃত্ত এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানী’র প্রকল্প অফিসে হামলা চালায়। প্রকৌশলীদের ওপর এমন ন্যাক্কারজনক হামলা সুষ্ঠুভাবে কর্ম সম্পাদন ও দেশের সার্বিক উন্নয়নের পথে বাঁধার সৃষ্টি করে। দেশের কাজে নিবেদিত প্রকৌশলীরা যেন নির্ভিঘ্নে ও সুন্দরমত কাজ করতে পারেন সেজন্য হামলাকারীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার দাবি জানান বক্তারা।