ঢাকা Saturday, 20 April 2024

ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: 03:04, 31 January 2023

ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র মানববন্ধন

চট্টগ্রাম এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এলজিইডি, ঠাকুরগাঁওয়ের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের আয়োজনে সোমবার (৩০ জানুয়ারি) জেলা এলজিইডি কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন এলজিইডি, ঠাকুরগাঁওয়ের নির্বাহী প্রকৌশলী শাহারুল আলম মণ্ডল, সিনিয়র সহকারী প্রকৌশলী সফিউল আলম, সহকারী প্রকৌশলী আনিসুর রহমান প্রমুখ। এ সময় এলজিইডির অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে মূল বক্তব্যে এলজিইডি, ঠাকুরগাঁওয়ের নির্বাহী প্রকৌশলী শাহারুল আলম মণ্ডল বলেন, আমরা গ্রামগঞ্জে এবং বিভিন্ন জায়গায় রাস্তাঘাট ব্রিজ কার্লভাটসহ নানা উন্নয়নমূলক কাজ করে থাকি। এ সময় বিভিন্ন স্বার্থান্বেষী মহল আমাদের নানাভাবে বাধা ও বিপত্তির সৃষ্টি করে থাকে। উন্নয়নমূলক কাজ করতে গিয়ে কখনও কখনও আমাদের ওপরও সন্ত্রাসী হামলা হয়ে থাকে। চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর ওপর যে সন্ত্রাসী হামলা হয়েছে আমরা তার তিব্র নিন্দা জানাই এবং অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।