ঢাকা বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

Star Sangbad || স্টার সংবাদ

ছেংগারচরে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার পক্ষ থেকে কম্বল বিতরণ

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩১, ২৩ জানুয়ারি ২০২৩

ছেংগারচরে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার পক্ষ থেকে কম্বল বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর পক্ষ থেকে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় দুস্থ, অসহায় ও গরিবদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে উপজেলার ছেংগারচর পৌর যুবলীগ কার্যালয়ে এসব কম্বল বিতরণ করা হয়। এ সময় ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাজি মনির হোসেন বেপারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লার সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাকির খান, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শামীম প্রধান, ছেংগারচর পৌর কৃষক লীগের সভাপতি আ. কাদের প্রধান, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, পৌরসভার সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগ নেতা মো. খোকন প্রধান প্রমুখ। উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

বক্তারা বলেন, বাাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও তাদের পরিবার মতলব উত্তর উপজেলা এবং ছেংগারচর পৌরসভায় সর্বদা শীতার্ত মানুষের পাশে ছিলেন। এ বছরও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এই উপজেলায় প্রায় ৪ হাজার দুস্থ-অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন। এরই ধারাবাহিকতায় এই কম্বল বিতরণ করা হয়েছে।

তারা আরো বলেন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের পক্ষ থেকে প্রতিটি এলাকায় দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। মানুষের কল্যাণে তিনি সবসময় কাজ করেছেন। শীতে মানুষ যেন কষ্ট না পায় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে সরকার মানুষের পাশে রয়েছে।