ঢাকা বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

Star Sangbad || স্টার সংবাদ

লক্ষ্মীপুরে শিক্ষার্থীর প্রাণ নিল বালুভর্তি ট্রাক

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৮, ২২ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৪:২৯, ২২ জানুয়ারি ২০২৩

লক্ষ্মীপুরে শিক্ষার্থীর প্রাণ নিল বালুভর্তি ট্রাক

মেলা থেকে আসার পথে লক্ষ্মীপুরে বালুভর্তি ড্রাম ট্রাকের চাপায় মো. আজিম হোসেন (১৮) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হন মো. রানা ও রিয়াজ হোসেন নামে আরও দুই শিক্ষার্থী। এদের মধ্যে রিয়াজের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। নিহত শিক্ষার্থী আজিম হোসেন সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের (১ নং ওয়ার্ড) আঠিয়া তলী গ্রামের বাবুল হোসেনের ছেলে ও চাঁদখালী এ রব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

শনিবার (২১ জানুয়ারি) রাত ৯টার দিকে সড়ক দুর্ঘটনা ও শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওহিদ জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলে। আহত হন আরও দুই ব্যক্তি। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা একই গ্রামের বাসিন্দা। চালক ও ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজিম ও তার বন্ধুরা বিকেলে দুটি মোটরসাইকেল নিয়ে চন্দ্রগঞ্জে মেলায় ঘুরতে যান। মেলা থেকে আসার পথে বটতলী বাজার এলাকায় পৌঁছলে, বিপরীত দিক থেকে লক্ষ্মীপুর মজু চৌধুরী হাট থেকে আসা বালুভর্তি ড্রাম ট্রাক আজিমের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আজিমের মৃত্যু হয়। আহত হন রানা ও রিয়াজ। তারা আজিমের বন্ধু।