ঢাকা Friday, 29 March 2024

পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষিত, প্রধান আসামি গ্রেফতার

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:18, 30 December 2022

পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষিত, প্রধান আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

বেনাপোল থেকে কাপড় ব্যবসায়ী এক নারী পাওনা টাকা নিতে বরিশাল এসে ধর্ষিত হয়েছেন। ওই ঘটনার এক মাস পর করা মামলায় প্রধান অভিযুক্ত জসিম মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার আরো দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানা গেছে।  

গ্রেফতারকৃত জসিম মিয়া ওরফে জসিম ফকির রাজিব ঝালকাঠির নলছিটি উপজেলার মগর গ্রামের বাসিন্দা। অন্য দুই আসামি হলেন নলছিটির কাঠিপাড়া গ্রামের আব্দুল মালেক এবং মো. জালাল।  

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি জানান, বেনাপোলের ওই নারী পূর্ব পরিচয়ের সূত্র ধরে আব্দুল মালেককে ২ লাখ ৪০ হাজার টাকার কাপড় বাকিতে দেন। এছাড়া বিভিন্ন সময় ওই নারীর কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা ধার নেন মালেক। পাওনা টাকা দিতে দেরি হওয়ায় প্রতিমাসে ভুক্তভোগী নারীকে ২০ থেকে ২৫ হাজার টাকা করে পরিশোধের কথা বলেন মালেক।  

তিনি আরো জানান, মালেক শর্ত ভঙ্গ করলে ওই নারী পাওনা টাকা নিতে গত ২৮ নভেম্বর বরিশালে আসেন। তখন মালেকের ঘনিষ্ঠ রাজিব টাকা দেয়ার কথা বলে ওই নারীকে চাঁদমারী এলাকার সিটি প্যালেস আবাসিক হোটেলে নিয়ে যান। সেখানে ভুক্তভোগীকে ধর্ষণ করা হয়। পরে নারীকে মালেকের কাছে পাঠিয়ে দেন রাজিব। সেখানে মালেক ও তার সহযোগী জালাল ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। সেসময় ভুক্তভোগী নারী চিৎকার করতে থাকলে ওই যাত্রায় বেঁচে যান। এ ঘটনায় গত বৃহস্পতিবার মামলা দায়েরের পর প্রধান অভিযুক্ত রাজিবকে নগরীর কালিজিরা বাজার থেকে গ্রেফতার করা হয়।