ঢাকা Saturday, 20 April 2024

টাইব্রেকারে আর্জেন্টিনা, টেনশনে সমর্থকের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 00:20, 11 December 2022

টাইব্রেকারে আর্জেন্টিনা, টেনশনে সমর্থকের মৃত্যু

প্রতীকী ছবি

কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার খেলা গড়িয়েছিল টাইব্রেকারে। কিন্তু সে চাপ নিতে পারেননি ফরিদপুরের মধুখালী উপজেলার মানবেন্দ্র কুমার সাহা (৪৫) নামে এক আর্জেন্টিাইন সমর্থক। প্রচণ্ড টেনশনের কারণে অসুস্থ হয়ে মারা গেছেন তিনি।  

শনিবার (১০ ডিসেম্বর) ভোরে উপজেলার গাজনা ইউনিয়নের গাজনা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও গাজনা পূর্ণচন্দ্র বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক উৎপল কুমার ভৌমিক বলেন, শুক্রবার (৯ ডিসেম্বর) রাত ১টায় অন্যদের মতো মানবেন্দ্র সাহা গাজনা বাজারে বিশ্বকাপ ফুটবল খেলা দেখছিলেন। একসময় খেলা ২-২ গোলে শেষ হয়ে গড়ায় ট্রাইবেকারে। এ সময় প্রচণ্ড টেনশনে অসুস্থ হয়ে পড়েন মানবেন্দ্র সাহা। পরে শনিবার ভোরে তার মৃত্যু হয়।

এ বিষয়ে গাজনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া বলেন, মানবেন্দ্র সাহা একজন আর্জেন্টিনার অন্ধসমর্থক ছিলেন। রাতে গাজনা বাজারে খেলা দেখছিলেন। টাইব্রেকারের শুরুতেই তিনি প্রচণ্ড টেনশনে অসুস্থ হয়ে পড়েন। একসময় খেলা শেষ না করেই তিনি বাড়িতে চলে যান। পরে শুনি তিনি মারা গেছেন।

এ বিষয়ে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কবির হোসেন বলেন, ভোরে একজন রোগীকে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।