ঢাকা Saturday, 20 April 2024

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ২ র‌্যাব সদস্যসহ নিহত ৩

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 16:50, 9 December 2022

আপডেট: 18:57, 9 December 2022

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ২ র‌্যাব সদস্যসহ নিহত ৩

মাগুরায় ফেনসিডিলবাহী পিকআপ ভ্যানের সঙ্গে র‌্যাবের পিকআপের সংঘর্ষে দুই র‌্যাব সদস্যসহ ৩ নিহত হয়েছেন। 

শুক্রবার (৯ ডিসেম্বর) ভোররাতে মাগুরা ঝিনাইদহ সড়কের মাগুরা সদর উপজেলা আলমখালী সাইত্রিশ নামক স্থানে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন- র‌্যাব সদস্য আনিচুর রহমান ও ওমর ফারুক। অন্য নিহত ব্যক্তি ফেনসিডিল বহনকারী পিকআপ ভ্যানের চালক। তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

মাগুরা হাইওয়ে পুলিশের ওসি লিয়াকত আলী জানান, কোটচাদপুর এলাকা থেকে একটি পিকাপ বিপুল ফেনসিডিল বহন করে ঝিনাইদহ হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা ভোরে ওই পিকআপটিকে ঝিনাইদহ থেকে ধাওয়া করে। পরে মাগুরা সদরের আলমখালী সাইত্রিশ নামক এলাকায় এসে র‌্যাব সদস্যদের বহনকৃত পিকআপটি ফেনসিডিলবাহী পিকআপকে ওভারটেক করে। এসময় দুইটি পিকাপের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আনিচুর রহমান নামে এক র‌্যাব সদস্য নিহত ও ২ র‌্যাব সদস্য ও ফেনসিডিলবাহী পিকাপ চালক গুরুতর আহত হন। পরে তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে আনা হলে অপর র‌্যাব সদস্য ওমর ফারুক ও ফেনসিডিল বহনকারী পিকাপ চালক (অজ্ঞাত) নিহত হন। অপর আহত র‌্যাব সদস্য নাজমুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এহসানুল হক মাছুম হক জানান, দুই র‌্যাব সদস্যসহ তিন জননকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় এক র‌্যাব সদস্যসহ ২ জন মারা যান। ঘটনাস্থলেই অপর  র‌্যাব সদস্যের মৃত্যু হয়।