ঢাকা বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

Star Sangbad || স্টার সংবাদ

চৌদ্দগ্রামে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশিত: ১৩:২৬, ২ ডিসেম্বর ২০২২

চৌদ্দগ্রামে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১

কুমিল্লার চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে কাজী পাভেল (১৯) নামে এক তরুণ নিহত হয়েছেন। তিনি উপজেলার গুণবতী ইউনিয়নের ফুলের নাওড়ি গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং ফেনী সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। 

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার আলকরা ইউনিয়নের ধোপাখিলা গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি শুভ রঞ্জন চাকমা।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার একপর্যায়ে আলকরা ইউনিয়নের ধোপাখিলা গ্রামের ভূঁইয়া বাড়ী সংলগ্ন ব্যাডমিন্টন মাঠে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে কমপক্ষে পাঁচজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পাভেলকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। 

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, আলকরায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে স্থানীয় কিশোরদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাভেল নামে এক তরুণ নিহত হয়েছেন। সংবাদ পেয়ে রাত ১০টায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরো চারজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তদন্তসাপেক্ষে দোষীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।