ঢাকা Thursday, 25 April 2024

অসহায় শিক্ষার্থীদের মাঝে বীর মুক্তিযোদ্ধা ভাতার অর্থ বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: 02:40, 2 December 2022

অসহায় শিক্ষার্থীদের মাঝে বীর মুক্তিযোদ্ধা ভাতার অর্থ বিতরণ

জামালপুরের বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধার সম্মানী ভাতার অর্থ দুঃস্থ ও অসহায় শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকেলে বকশীগঞ্জ সরকারি গণগ্রন্থাগারে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ২৮ জন শিক্ষার্থীর মাঝে সম্মানী ভাতার অর্থ বিতরণ করা হয়।

নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কারিগরি শিক্ষা ও মাদ্রাসা শিক্ষা অধিদফতরের অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক ড. সিরাজুল ইসলাম।

বীর মুক্তিযোদ্ধা আফসার আলীর সভাপতিত্বে সম্মানী ভাতা বিতরণ অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, সহকারী লাইব্রেরিয়ান মাহমুদা আক্তার, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ফরিং, সাবেক সাব রেজিস্ট্রার অ্যাডভোকেট গোলাম রব্বানী, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি.-এর বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদ, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ২৮টি কম্বল বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত এক বছর থেকে বীর মুক্তিযোদ্ধা আফসার আলী তার সম্মানী ভাতার অর্থ স্থানীয় অসহায়, দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে বিতরণ করে আসছেন। তার এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সুধীমহল।