ঢাকা Friday, 29 March 2024

ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: 21:42, 1 December 2022

ফুলবাড়ীতে স্কাউটস ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্কাউটস ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (১ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলা পরিষদ অডিটরিয়াম সংলগ্ন স্থানে প্রধান অতিথি হিসেবে স্কাউটস ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

ফুলবাড়ী উপজেলা পরিষদ চেয়াম্যান মো. আতাউর রহমান মিল্টনের পৃষ্ঠপোষকতায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিনের পরিকল্পনায় এই উপজেলা স্কাউটস ভবন নির্মাণ কাজ করা হচ্ছে।

এ উপলক্ষে ফুলবাড়ী উপজেলা স্কাউটস আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউটসের সভাপতি মো. রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভুইয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর জেলা স্কাউটসের সাধারণ সম্পাদক আনিছুজ্জামান মিলন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন,  পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম বাবু, ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ  মো. আব্দুল কুদ্দস, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. রুহুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার সকল মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের স্কাউটস ও কাব স্কাউটস সদস্য, ইউপি চেয়ারম্যানবৃন্দ, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শীত কালিন ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন ঘোষণা করেন।