ঢাকা Thursday, 18 April 2024

মামির সঙ্গে পরকীয়ায় বিষপানে ভাগ্নের মৃত্যুর অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: 03:06, 28 November 2022

মামির সঙ্গে পরকীয়ায় বিষপানে ভাগ্নের মৃত্যুর অভিযোগ

লক্ষ্মীপুরে পরকীয়া প্রেমের সম্পর্কের ঘটনার জের ধরে আরিফ হোসেন (২৭) নামে এক যুবকের বিষপানে মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (২৭ নভেম্বর) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে দেখা গেছে। আরিফ সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে।

নিহতের বাবা লিয়াকত আলী বলেন, আরিফের সঙ্গে তার মামীর সম্পর্ক ছিল। গত রাতে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়। এতে রাত ১টার দিকে আরিফ ওই বাড়িতে যাওয়ার কথা ছিল। কিন্তু সে বাড়িতে এসে চিৎকার দিয়ে অচেতন হয়ে পড়ে।

মান্দারী ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) কামাল হোসেন মাহবুব বলেন, পরকীয়া প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে ছেলেটি বিষপান করে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, সকাল পৌনে ১০টার দিকে ওই যুবককে হাসপাতাল ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।