ঢাকা Saturday, 20 April 2024

ফের মতলবে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: 17:25, 27 November 2022

আপডেট: 19:07, 27 November 2022

ফের মতলবে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চাঁদপুর মতলব উত্তরে ট্রলি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছে। 

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার বাগানবাড়ি খাগুরিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দুই মোটরসাইকেল আরোহী শান্ত মিয়াজী (২৫), মো. রাশেদ (২৪) ও ট্রলিগাড়ির সহকারি সেলিম মিয়া।

এরআগে গত শুক্রবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। দুইদিনে মতলব উত্তরে প্রাণ হারালেন ৫ জন।

জানা গেছে, শনিবার রাত ৭ টার দিকে বেলতলী থেকে শান্ত মিয়াজী (২৫), মোঃ রাশেদ (২৪) ও তানভীর (২০) মোটরসাইকেল যোগে উপজেলার খাগুরিয়ার দিকে যাচ্ছিলেন। হাপানিয়া ভুইয়া বাড়ির দিকে গেলে বেরীবাঁধের সড়কে মালবাহী ট্রলি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এসময় তিন মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া (৩০) গুরুতর আহত হন। মোটরসাইকেল আরোহী মোঃ রাশেদ ঘটনাস্থলেই মারা যান। আহত শান্ত মিয়াজী ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাসিবুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী হৃদয় হোসেন বলেন, হঠাৎ করেই দুর্ঘটনা ঘটে। সাথে সাথে রাশেদের মৃত্যু হয় আর বাকিদেরকে ইউপি চেয়ারম্যান আল মামুন জমাদারের নেতৃত্বে আহতদের হাসপাতালে নিয়ে আসি।

এদিকে গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভাটি রসুলপুর নামক স্থানে দুর্ঘটনায় মোহাম্মদ হোসেন ও সালাউদ্দিন নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। ২৪ ঘন্টার ব্যবধানে ৫ জনের মৃত্যুতে মতলব উত্তরে আতংক সৃষ্টি হয়েছে।