ঢাকা Thursday, 28 March 2024

চট্টগ্রামে পিকআপে বাসের ধাক্কা : নিহত ৩, আহত ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 20:24, 26 November 2022

চট্টগ্রামে পিকআপে বাসের ধাক্কা : নিহত ৩, আহত ২

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি পিকআপভ্যানে বাসের ধাক্কায় তিনজন নিহত এবং অন্তত দুজন আহত হয়েছেন। শনিবার (২৬ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহতরা হলেন - পিকআপভ্যানের চালক মাদারীপুর জেলার শিবচর থানার ভদ্রাসন এলাকার মো. খোরশেদ আলম (৩৮), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান (৪২) ও বরিশাল জেলার বানারীপাড়া থানার বিশারকান্দি এলাকার মো. সোহেল (৩৮)।

নিহত সোহেলের স্বজন জহিরুল ইসলাম জানান, সোহেলরা পিকআপভ্যানে করে চট্টগ্রামে জাহাজ মেরামতের কাজ করতে যাচ্ছিলেন। চিনকী আস্তানা এলাকায় চালক প্রস্রাব করার জন্য রাস্তার পাশে গাড়ি দাঁড় করান।

এ সময় এনা পরিবহনের বাস পেছন থেকে পিকআপটিকে ধাক্কা দেয়। এতে সড়কের পাশের গাছের সঙ্গে পিকআপের ধাক্কা লাগে। স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তন্ময় জামশেদ আলম জানান, ভোরে পাঁচজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে খোরশেদ আলম ও মো. হাসান মৃত ছিলেন। বাকি তিনজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আলমগীর জানান, চট্টগ্রাম মেডিক্যালে সোহেলের মৃত্যু হয়েছে। আরিফ (৩০) ও মো. মিজানুর রহমান মিজান (৩৫) সেখানে চিকিৎসাধীন আছেন। বাস ও পিকআপভ্যান পুলিশের হেফাজতে রয়েছে। তবে বাসের চালক পালিয়েছেন। নিহতদের স্বজনরা এলে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।