ঢাকা Wednesday, 24 April 2024

সিরাজগঞ্জে সুদের টাকার জন্য গৃহবধূ ধর্ষিত, আটক ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 00:10, 12 November 2022

সিরাজগঞ্জে সুদের টাকার জন্য গৃহবধূ ধর্ষিত, আটক ২

সিরাজগঞ্জের শাহজাদপুরে সুদের টাকার জন্য এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় হওয়া মামলায় দুজনকে আটক করেছে র‌্যাব-১২। 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাতে তাড়াশ উপজেলার ঈশ্বরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটককৃতরা হলেন - শাহজাদপুর উপজেলার নুকালী দক্ষিণপাড়া গ্রামের মৃত রমজানের ছেলে মো. শেরালী আলী হোসেন ওরফে শেরে (৪৮) ও নুকালী পূর্বপাড়া গ্রামের মো. লতিফ সরকারের ছেলে মো. ইয়াসিন সরকার (৩৫)।  

র‌্যাব-১২-এর স্কোয়াড কমান্ডার লেফটেন্যান্ট আবুল হাসেম সবুজ শুক্রবার (১১ নভেম্বর) জানান, সোমবার গভীর রাতে মদ্যপ অবস্থায় শেরালী আলী ও ইয়াসিন শাহজাদপুর উপজেলার গঙ্গাপ্রসাদ গ্রামে ওই গৃহবধূর বাড়িতে যান। তারা গৃহবধূর স্বামীর কাছে ১৬ বছর আগের সুদের টাকা পাবেন বলে দাবি করে গালাগাল করেন।  

এ সময় গৃহবধূ বাইরে এলে শেরালী তাকে বলেন, তোর স্বামী সুদের টাকা না দেয়ায় তাকে বেঁধে রাখা হয়েছে। তুই গিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আয়। তার কথা শুনে গৃহবধূ বাইরে গেলে গলায় ছুরি ঠেকিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যান দুজন।  

পরে গৃহবধূ বাদী হয়ে শাহজাদপুর থানায় দুজনের বিরুদ্ধে মামলা করেন। এ ঘটনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বৃহস্পতিবার রাতে তাড়াশ উপজেলার ঈশ্বরপুর গ্রামের রওশন ফকিরের বাড়ির সামনে থেকে দুজনকে আটক করা হয়। তাদের শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।