ঢাকা Thursday, 25 April 2024

বরগুনায় মাহফিল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 16:58, 4 November 2022

আপডেট: 19:21, 4 November 2022

বরগুনায় মাহফিল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বরিশালের বরগুনার বেতাগীতে মাহফিল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন তিন কিশোর।

বৃহস্পতিবার রাত ১২টায় বেতাগী-বরগুনা মহাসড়কের কাজিরহাটসংলগ্ন খানেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বেতাগী উপজেলার কালিকাবাড়ি গ্রামের বাসিন্দা কবির মৃধার ছেলে ইয়াসিন আরাফাত (১৩), বড় মোকামিয়া গ্রামের বাসিন্দা রফিক মৃধার ছেলে রাব্বি (১৬)। এরা দুজনই সপ্তম শ্রেণির ছাত্র। তবে নিহত আরেক কিশোরের (১৪) পরিচয় জানা যায়নি।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মাহফিল থেকে বাড়ি ফেরার পথে বেতাগী-বরগুনা মহাসড়কের কাজিরহাটসংলগ্ন খানেরহাট এলাকায় রাত ১২টার দিকে সড়কে মোটরসাইকেল দুর্ঘটনা হয়। এতে নিহত হন গাড়িতে থাকা তিন কিশোর।

নিহত রাব্বির বড় ভাই মো. রাজিব জানান, বাড়ি থেকে চাচার মোটরসাইকেল নিয়ে মাহফিলে যায় ছোটভাই রাব্বি। বাড়ি ফিরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। সঙ্গে ছিল তারই বন্ধু ইয়াসিন আরাফাত। তবে নিহত আরও একজন কিশোর কে তা জানে না ওই এলাকার কেউ।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা দায়িত্বরত এসআই জিহাদ জানান, গাড়ির গতি এত বেশি ছিল যে রাস্তার পাশে থাকা দূরত্ব পরিমাপক ভিত্তিপ্রস্তরও ভেঙে গেছে।

বেতাগী থানার ওসি মো. শাহ আলম বলেন, শুক্রবার সকালে মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এর মধ্যে অজ্ঞাতনামা লাশের পরিচয় পাওয়া গেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।