ঢাকা Tuesday, 23 April 2024

চিলমারীতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ,আটক ১

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: 21:08, 20 October 2022

চিলমারীতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ,আটক ১

কুড়িগ্রামের চিলমারীতে ৮বছরের ২য় শ্রেণীতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুর রাজ্জাক(৪৮) নামে এক ব্যাক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। পরে ধর্ষণ মামলায় তাকে জেল হাজতে প্রেরন করা হয়। 

বুধবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার নয়ারহাট ইউনিয়নের দক্ষিণ খাউরিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।
 
ঢুষমারা থানার অফিসার ইন চার্জ মো.মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

এ ঘটনায় ভুক্তভোগী শিশুকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলার করেছেন বলে জানান ওসি।

অভিযুক্ত আব্দুর রাজ্জাক দক্ষিণ খাউরিয়ারচর এলাকার শুক্কুর আলীর ছেলে।সে বিবাহিত এবং তার পরিবারে তিন মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। সে ঢাকায় রিকশা চালায় বলে জানা গেছে।

ভুক্তভোগী শিশুর মা জানান,বুধবার সকালে তিনি মেয়েকে বাসায় রেখে গরুর ঘাস কাটতে যান। ওই সময় বাড়ী ফাকা পেয়ে আব্দুর রাজ্জাক শিশুটির মুখ চেপে ধরে ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে। প্রতিবেশি এক শিশু এ ঘটনা দেখে ফেললে রাজ্জাক দ্রুত সটকে পড়ে। প্রতিবেশি শিশুটি বিষয়টি সবাইকে বললে ভুক্তভোগী শিশুর মা শিশুটিকে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পান। পরে অভিযুক্ত রাজ্জাক পালানোর চেষ্টা করলে স্থানীয়রা নৌকা ঘাট থেকে তাকে আটক করে থানায় খবর দেয়। থানা পুলিশ ঘটনা স্থল থেকে তাকে আটক করে।

ভুক্তভোগীর মা আরও বলেন, রাজ্জাক গ্রামবাসী সম্পর্কে তার মেয়ের চাচা হন। তার বিরুদ্ধে গ্রামের একাধিক শিশুকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ রয়েছে। এমনকি তার বিরুদ্ধে নিজ পুত্রবধূদের যৌন হয়রানীর অভিযোগও রয়েছে। এজন্য তার ছেলের দুই স্ত্রী সংসার ছেড়ে চলে গেছে। অভিযুক্ত রাজ্জাকের কঠিন শাস্তি দাবি করেন তিনি। অভিযুক্ত রাজ্জাক থানায় আটক থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মো.মোস্তাফিজুর রহমান জানান,এ বিষয়ে বুধবার রাতে একটি মামলা হয়েছে। আসামীকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।