ঢাকা Friday, 19 April 2024

বৃদ্ধের পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 23:24, 9 October 2022

বৃদ্ধের পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে

নাটোরের গুরুদাসপুরে ৬০ বছর বয়সী এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে এক প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। পেশায় কৃষক ওই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, রোববার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ওই ব্যক্তির নাম জনাব আলী এবং গৃহবধূর নাম নাছিমা বেগম (৫০)।  

স্থানীয় সূত্রে জানা যায়, প্রবাসী জাকির হোসেন গেদনের বাড়িতে দীর্ঘদিন কাজ করতেন জনাব আলী। রোববার সকাল দশটার দিকে হঠাৎ গেদনের স্ত্রী নাছিমা চিৎকার করতে থাকেন। সে সময় প্রতিবেশীরা গিয়ে দেখেন ওই বাড়িতে জনাব আলী এবং নাছিমা বেগম মাটিতে পড়ে আছেন। পরে রক্তাক্ত অবস্থায় জনাব আলীকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। 

হাসপাতালে জনাব আলী জানান, আমি নাছিমা বেগমের কাছে ২ হাজার টাকা পেতাম। সেই টাকা দেয়ার জন্য আমাকে রোববার সকালে তার বাড়িতে ডেকে নিয়ে যান। তারপর কৌশলে বাড়িতে থাকা বঁটি দিয়ে আমার পুরুষাঙ্গ কেটে দেন।

অন্যদিকে নাছিমা বেগম বলেন, আমি আমার বাড়িতে কাজ করছিলাম। হঠাৎ ঘরের পেছনের দরজা দিয়ে ভেতরে ঢুকে জনাব আলী আমাকে জড়িয়ে ধরেন। তার কথা না শুনলে বঁটি দিয়ে আমাকে কুপিয়ে হত্যা করবেন বলে হুমকি দেন তিনি। হাতাহাতির এক পর্যায়ে আমার ঘরের শোকেসের গ্লাস ভেঙে তিনি আঘাত পায়। এ সময় টাকার বিষয়টি অস্বীকার করেন নাছিমা। 

গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।