ঢাকা রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

বন্ধুদের বাসায় ডেকে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: ১৭:৫১, ২২ সেপ্টেম্বর ২০২২

বন্ধুদের বাসায় ডেকে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ২

বাসা খালি থাকায় গল্প করার জন্য বন্ধুকে ডেকেছিল এক কিশোরী। বন্ধুটি সঙ্গে নিয়ে আসে আরেক বন্ধুকে। তিনজন যখন গল্প করছিল সে সময় ওই ঘরে ঢুকে পড়ে আরো পাঁচ থেকে ছয়জন তরুণ। তারা ওই কিশোরী ও তার বন্ধুদের ছবি তোলে। এক পর্যায়ে ওই তরুণদের মধ্যে তিনজন ধর্ষণ করে কিশোরীটিকে।

এমন ঘটনা ঘটেছে যশোরের শার্শা উপজেলার নিজামপুর গ্রামে বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে। এ ঘটনায় ওই কিশোরীর ভাই পাঁচজনের নামে মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে শার্শা থানার ওসি মামুন খান জানান, মামলার আসামিদের মধ্যে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন - কন্দপপুর গ্রামের শাহাজান মল্লিকের ছেলে মো. হাসান (২৭) এবং তার বন্ধু মাসুদ রানা (২৬)। 

জানা গেছে, ওই কিশোরী এসএসসি পরীক্ষার্থী। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

মেয়েটির পিতাকে উদ্ধৃত করে ওসি মামুন খান জানান, ওই কিশোরীর মা যশোরের একটি হাসপাতালে চিকিৎসাধীন। বাড়িতে কেউ না থাকায় মেয়েটি তার বন্ধু হাসানকে মোবাইলে ফোন করে আসতে বলে। এসময় হাসান তার বন্ধু মাসুদকে নিয়ে মেয়েটির বাড়িতে যায়। বাড়িতে তারা বসে গল্প করছিল।

এ সময় কন্দপপুর গ্রামের জাহান আলীর ছেলে নাসিম হোসেন (২৮), নিজাম উদ্দিন চৌকিদারের ছেলে নুরুজ্জামান (২৭) ও মোহাম্মদ ফটিকের ছেলে সাকিব হোসেনসহ (২৮) অজ্ঞাতপরিচয় আরো দুই-তিনজন ছেলে ওই বাড়িতে যায়। তারা হাসান ও মাসুদকে আটক করে ছবি তোলে এবং ভিডিও ধারণ করে। পরে নাসিম, নুরুজ্জামান ও সাকিব মেয়েটিকে ধর্ষণ করে। 

তিনি আরো বলেন, বৃহস্পতিবার সকালে হাসান ও মাসুদকে আটক করে মেয়েটির বাবার কাছে নিয়ে যায় নাসিম, নুরুজ্জামান ও সাকিব। সে সময় তারা জানায়, ‘এরা রাতে তোমাদের মেয়ের ঘরে এসেছিল, আমরা ধরেছি।’ পরে গোড়পাড়া ক্যাম্পের পুলিশ গিয়ে স্থানীয়দের কাছ থেকে হাসান ও মাসুদকে আটক করে শার্শা থানায় নিয়ে যায়।

ওসি জানান, এ ঘটনায় হওয়া মামলার বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।