ঢাকা রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

কলসিন্দুরের আট সাফজয়ীর পরিবারকে জেলা প্রশাসনের উপহার

ব্যুরো প্রধান, ময়মনসিংহ

প্রকাশিত: ১৭:০১, ২২ সেপ্টেম্বর ২০২২

কলসিন্দুরের আট সাফজয়ীর পরিবারকে জেলা প্রশাসনের উপহার

সাফজয়ী নারী ফুটবল দলের আটজন সদস্যের বাড়ি ময়মনসিংহের কলসিন্দুর গ্রামে। দেশের গর্ব এই নারীদের সম্মান জানাতে তাদের পরিবারপ্রতি ৫০ হাজার প্রদান করেছে ময়মনসিংহ জেলা প্রশাসন। 

কলসিন্দুর গ্রামে বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে ফুটবলার সানজিদার বাড়িতে গিয়ে তার বাবা-মায়ের হাতে পুরস্কারের টাকা তুলে দেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন। 

পরে তিনি কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে গিয়ে ফুটবলার শামসুন্নাহার, মারিয়া মান্ডাসহ বাকি খেলোয়াড়দের বাবা-মা ও পরিবারের সদস্যদের হাতে ৫০ হাজার করে টাকা ও ফুলের তোড়া তুলে দেন। এ সময় সবাইকে মিষ্টিমুখও করানো হয়। 

পরে কলসিন্দুর মাঠে অনুশীলনরত ক্ষুদে নারী ফুটবলারদের সঙ্গে মতবিনিময় করেন প্রশাসনের কর্মকর্তারা। এ সময় প্রান্তিক পর্যায়ে নারী ফুটবলারদের সব ধরনের পৃষ্ঠপোষকতা দেয়ারও আশ্বাস দেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার। 

অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, অনন্য ইতিহাস গড়ে বাংলাদেশকে বিশ্বের বুকে সম্মানিত করেছেন তাদের ও পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। এই আনন্দ ভাগাভাগি করার জন্য আমরা সবাই মিলে কলসিন্দুর এসেছি। নারী ফুটবলারদের পথচলাকে আরো মসৃণ করার জন্য ময়মনসিংহ বিভাগীয় ও জেলা প্রশাসন সবসময় তাদের পাশে থাকবো। 

এ আর্থিক পুরস্কার প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা ফাতেমা জান্নাত, ভাইস চেয়ারম্যান আবুল ফজল, সেলিমা খাতুন, অফিসার ইনচার্জ (ওসি) টিপু সুলতান, কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনতি শিল, কোচ মফিজ উদ্দিন, জুয়েল মিয়াসহ জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।