ঢাকা Friday, 29 March 2024

ক্রেন দুর্ঘটনায় নিহত রুবেলের দাফন মেহেরপুরে

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:29, 17 August 2022

ক্রেন দুর্ঘটনায় নিহত রুবেলের দাফন মেহেরপুরে

রাজধানীর উত্তরায় গার্ডারচাপায় পাঁচজন নিহতের ঘটনায় রুবেল হোসেনের দাফন নিজ বাড়ি মেহেরপুরে হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার রাজনগর গ্রামের রাজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে গ্রামের কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে একই দিন ভোরে তার মরদেহ বাড়িতে পৌঁছেছেন।

নিহত ব্যক্তি মেহেরপুর সদর উপজেলার বারাদি ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত তারা চাঁদ আলীর ছেলে আইয়ুব আলী ওরফে রুবেল হোসেন।

নিহতের স্বজনরা জানান, প্রায় ২২ বছর আগে গার্মেন্টসে চাকরির জন্য গ্রাম থেকে ঢাকায় চলে যান রুবেল। সেখানে দীর্ঘদিন চাকরির পর বিভিন্ন ধরনের ব্যবসা শুরু করেন। গত ১০ থেকে ১২ দিন আগেও তিনি গ্রামে এসেছিলেন।

ফরেনসিক বিভাগের চিকিৎসক নাসেদ জামিল জানান, নিহত ব্যক্তিদের বিষয়ে সুরতহাল প্রতিবেদনে যা লেখা আছে, ময়নাতদন্তে তাই পাওয়া গেছে। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে পাঁচজনের মধ্যে রুবেলকে মেহেরপুর ও বাকি চারজনকে জামালপুরে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সোমবার (১৫ আগস্ট) বিকেলে উত্তরা জসীমউদ্দীন এলাকায় আড়ংয়ের সামনে ক্রেন দিয়ে একটি গার্ডার ওপরে ওঠানো হচ্ছিল। এ সময় ক্রেন উল্টে সেটি প্রাইভেটকারের ওপর পড়ে। গার্ডার পড়ে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা সাতজনের মধ্যে পাঁচজন নিহত হয়।

নিহতরা হলেন রুবেল (৬০), ফাহিমা (৪০), ঝরনা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। বেঁচে যাওয়া দুইজন হচ্ছেন নবদম্পতি হৃদয় ও রিয়া মনি। গত শনিবার তাদের বিয়ে হয়।