ঢাকা Thursday, 28 March 2024

গফরগাঁওয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, ধর্ষক জেলহাজতে

ব্যুরো প্রধান, ময়মনসিংহ

প্রকাশিত: 01:37, 8 August 2022

গফরগাঁওয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, ধর্ষক জেলহাজতে

ময়মনসিংহের গফরগাঁওয়ে আজিম উদ্দিন (৫৫) নামে এক মুদিদোকানির বিরুদ্ধে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই শিশুর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজন চিকিৎসার জন্য ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। পরীক্ষার পর চিকিৎসক জানান, শিশুটি প্রায় সাত মাসের অন্তঃসত্ত্বা। গফরগাঁও পৌর শহরের রূপান্তর সিনেমা হল সংলগ্ন শিলাসী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গত শনিবার (৬ আগস্ট) রাতে শিশুটির বাবা গফরগাঁও থানায় লিখিত অভিযোগ করলে অভিযুক্ত আজিম উদ্দিনকে আটক করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও পৌর শহরের রূপান্তর সিনেমা হল সংলগ্ন শিলাসী এলাকার মৃত আব্দুল মজিদ শেখ ওরফে বুচা ব্যাপারীর ছেলে হাবিবুর রহমানের ভাড়া বাসায় দুই মেয়ে নিয়ে এক ব্যক্তি দীর্ঘদিন ধরে বাস করছেন। এক বছর তার স্ত্রী মারা যান। এরপর থেকে তিনি দিনের বেলা কাজে বের হলে শিশু দুটি বাসায় থাকত। ছোট মেয়েটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বাসার মালিকের ছোট ভাই অভিযুক্ত আজিম উদ্দিন পাশেই মুদিদোকান চালান। বাসায় আসা-যাওয়ার সুবাদে আজিম ওই শিশুকে দোকানে এনে বিভিন্ন কিছু খাওয়াতেন।  

গত ২৬ জানুয়ারি সন্ধ্যায় ওই শিশু দোকানে গেলে আজিম উদ্দিন তাকে খাওয়ানোর কথা বলে দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে এবং ভয় দেখিয়ে এ কথা প্রকাশ না করতে বলে। কিছুদিন পর শিশুটির শারীরিক সমস্যা ও পরিবর্তন দেখা দিলে তার বাবা চিকিৎসকের কাছে নিয়ে যান। 

চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে জানান, শিশুটি প্রায় সাত মাসের (২৭ সপ্তাহের) অন্তঃসত্ত্বা। এ অবস্থায় শিশুকে তার বাবা চাপ প্রয়োগ করলে সে বিস্তারিত জানায়। এ ঘটনায় শনিবার রাতেই শিশুর বাবা আজিম উদ্দিনের বিরুদ্ধে গফরগাঁও থানায় লিখিত অভিযোগ করেন। এরপর পুলিশ আজিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

অভিযুক্ত আজিম উদ্দিনের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি এই কাজ করিনি।

শিশুটির বাবা বলেন, ‘আজিম উদ্দিন আমার মাহারা এতিম মায়াডার সর্বনাশ করছে। জীবনডা ধ্বংস কইরা দিছে। আমি এর বিচার চাই।’

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, অভিযোগ পাওয়া মাত্র আজিম উদ্দিনকে আটক করে থানায় আনা হয়েছে এবং শিশুটিকেও আমরা হেফাজতে নিয়েছি। অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আজিম উদ্দিনকে গ্রেপ্তার দেখিয়ে ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে।