ঢাকা Friday, 19 April 2024

৭ কোটি টাকার উন্নয়ন কাজ উদ্বোধন করলেন মসিক মেয়র টিটু

ব্যুরো প্রধান, ময়মনসিংহ 

প্রকাশিত: 22:08, 5 August 2022

৭ কোটি টাকার উন্নয়ন কাজ উদ্বোধন করলেন মসিক মেয়র টিটু

ময়মনসিংহ নগরীর ১৩ ও ১৬নং ওয়ার্ডে ৭ কোটি টাকা ব্যয়ে দুটি ফুটপাতসহ আরসিসি ড্রেনের নির্মাণকাজ উদ্বোধন করেছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু। শুক্রবার (৫ আগস্ট) তিনি এ নির্মাণকাজ উদ্বোধন করেন। ফুটপাত ও ড্রেনের মোট দৈর্ঘ্য ২ হাজার ২০০ মিটার।

উদ্বোধনকৃত কাজগুলো হলো - বদরের মোড় থেকে গার্লস ক্যাডেট কলেজ হয়ে চরপাড়া কালভার্ট পর্যন্ত এবং মিন্টু কলেজ থেকে ত্রিশাল বাসস্ট্যান্ড হয়ে পূরবী সিনেমা হল পর্যন্ত আরসিসি ড্রেনসহ ফুটপাত নির্মাণ।

উদ্বোধনকালে মেয়র বলেন, নগরব্যাপী বিভিন্ন ওয়ার্ডে উন্নয়নকাজ চলছে। ময়মনসিংহ সিটির অবকাঠামো উন্নয়নে চলমান ১ হাজার ৫৭৫ কোটি টাকার প্রকল্প আগামী ২০২৪ সালে শেষ হলে সিটি সড়ক ও ড্রেন অবকাঠামো নির্মাণে অভূতপূর্ব পরিবর্তন সাধিত হবে।

মেয়র টিটু আরো বলেন, জলাবদ্ধতা নিরসনে ড্রেনই একমাত্র সমাধান নয়। বাড়ি নির্মাণের সময় এ ড্রেনগুলো যদি পাইলিংয়ের মাটি দিয়ে ভরাট করে ফেলি তবে এ ড্রেনগুলো আর কাজে আসবে না। এজন্য নাগরিক সচেতনতা ও সহযোগিতা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

উদ্বোধনকালে ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন, ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আব্দুল মান্নান, ১৩, ১৪, ১৫নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকেয়া হোসেন, ১৬, ১৭, ১৮নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর রোখসানা পারভীন কাজল, মসিক জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মো. জহুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।