ঢাকা রোববার, ০৭ আগস্ট ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

টাঙ্গাইলে স্বামী হত্যা মামলায় ২য় স্ত্রী গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৮, ২ আগস্ট ২০২২

টাঙ্গাইলে স্বামী হত্যা মামলায় ২য় স্ত্রী গ্রেফতার

টাঙ্গাইলে স্বামী আবু সাইদ সেন্টু হত্যা মামলায় ২য় স্ত্রী হৃদয় বানু (৩৪) কে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা। সোমবার (১ আগস্ট) রাতে গ্রেফতারকৃত হৃদয় বানুর বাবার বাড়ি হবিগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর আনিসুজ্জামান জানান, গত ২৮ জুলাই ভাড়া বাসা থেকে নিহত সেন্টুর লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের পরদিন নিহতের প্রথম স্ত্রী নাহিদা খানম টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন। হত্যার রহস্য উদঘাটন করতে র‌্যাবের অভিযান পরিচালনা করে খুনির বাবার বাড়ির আশেপাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

আসামি খুনের বিষয়টি প্রাথমিকভাবে স্বীকারোক্তি প্রদান করে জানান, সৌদি আরবে থাকাকালীন দুজনের মধ্যে পরিচয় হয় এবং সেই দেশেই তারা বিয়ে করেন।

বিয়ের ১০-১১ মাস পর গর্ভে সন্তান নিয়ে হৃদয় বানুকে দেশে পাঠানো হয়। দেশে আসার ১ মাস পরই তার স্বামী চলে আসে এবং বড় ভাইয়ের বাসায় বসবাস করতে থাকে। সন্তান জন্মের ৬ মাস পর টাঙ্গাইলের একটি ভাড়া বাসায় উঠেন তারা। সেখাতে ভরন পোষণ না দেয়া ও নিয়মিত যোগাযোগ না রাখায় তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়।

গত ২৭ জুলাই তার স্বামী ২৫ হাজার টাকা দাবি করে এবং সেই দাবিকৃত টাকা দিয়ে রাতে থাকতে বলায় তাদের সাথে ঝগড়া হয়। সেই কলহের জেরে মধ্যরাতে ছুরি দিয়ে হৃদয় বানু তার স্বামীকে হত্যা করে ৮ মাসের কন্যা সন্তান রেশমীকে রেখেই পালিয়ে যায়।