ঢাকা রোববার, ০৭ আগস্ট ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

সানি হত্যা মামলার আসামি আনিম গ্রেপ্তার

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: ১২:১৯, ৫ জুলাই ২০২২

সানি হত্যা মামলার আসামি আনিম গ্রেপ্তার

রাজশাহীর আরএমপি বোয়ালিয়া মডেল থানা পুলিশ হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে হেতেমখাঁ সাহাজীপাড়া সানি হত্যা মামলার আসামি আনিম (১৮) কে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল সোমবার (৪ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে আরএমপির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তৌহিদুল আরিফ, সহকারী পুলিশ কমিশনারের দিক নির্দেশনায় বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এসআই মোতালেব হোসেন, এসআই আবু হায়দারসহ একটি টিম নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচানা করে। পরে নগরীর সাধুর মোড় এলাকার আকবরের ছেলে আনিম (১৮) কে গ্রেপ্তার করে পুলিশ।

পূর্ব শত্রুতার জের ধরে গত ৪ জুলাই রাতে গ্রেপ্তারকৃত আনিমসহ হত্যা মামলার অন্যান্য আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ঘোষপাড়া মোড় থেকে নিহত সানিকে অটোতে করে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে হেতেমখাঁ সাহাজীপাড়া কফিল উদ্দিন জামে মসজিদের পাশে রাস্তার ওপর ধারালো চাকু, চাইনিজ কুড়াল দিয়ে সানির শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে হত্যা করেন। এ ঘটনায় বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

সোমবার নিহত সানির পরিবার হত্যাকারীদের ফাঁসির দাবিতে নগরীতে বিক্ষোভ করেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছিলো।