ঢাকা Saturday, 20 April 2024

রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: 18:08, 5 July 2022

রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

কুড়িগ্রামের রৌমারী উপজেলা আওয়ামী লীগের  কিংবদন্তী নেতা উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ্ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তার মৃত্যুকালীন বয়স হয়েছিলো ৬৩ বৎসর 

সোমবার(৩জুলাই) বিকালের দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে হতদরিদ্র পরিবারের মাঝে সরকারের দেওয়া ভিজিএফ চাউল বিতরণের কার্যক্রম সভা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে চলা কালে হঠাৎ প্রচন্ড শ্বাসকষ্ট হলে অসুস্থ হয়ে পড়ে । তখন তাকে তাৎখনিক ভাবে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর শারীরিক অবস্থার অবনতি হলে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার জাহাঙ্গীর আলম" উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

রৌমারী থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পথে আনুমানিক  সন্ধা ৭:৪৫ মিনিটে অবস্থার আরো অবনতি  হলে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেওয়া হয় এবং  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

 কুড়িগ্রাম জেলা প্রশাসক জনাব,"রেজাউল করিম" ও রৌমারী উপজেলা নির্বাহী অফিসার" আশরাফুল আলম রাসেল" তার এই আকস্মিক মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ ও তার শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।