ঢাকা Saturday, 20 April 2024

নদীতে পাথর তুলতে গিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি 

প্রকাশিত: 02:15, 5 July 2022

আপডেট: 02:16, 5 July 2022

নদীতে পাথর তুলতে গিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

পঞ্চগড়ে নদীতে পাথর তুলতে গিয়ে নিখোঁজ হওয়া লিনজু (১৭) নামে এক কিশোরের লাশ একদিন পর উদ্ধার করা হয়েছে। সোমবার (৪ জুলাই) বিকেল ৪টার দিকে করতোয়া নদীর আহম্মদনগর এলাকায় ওই কিশোরের লাশ পাওয়া যায়। 

নিহত কিশোরের বাড়ি পঞ্চগড় পৌরসভার নিমনগড় খালপাড়া গ্রামে। সে ওই গ্রামের শ্রমিক সাবেদ আলীর ছেলে। 

গতকাল বিকেল ৪টার দিকে বাড়ির পাশে করতোয়া নদীতে পাথর তুলতে গিয়ে নিখোঁজ হয় লিনজু।

স্থানীয়রা জানান, সাবেদ আলীর পরিবারে অভাব-অনটনের কারণে ছোটবেলা থেকেই শ্রমিক হিসেবে কাজে করে আসছিল লিনজু।  যেদিনগুলোতে সে কাজ পায় না সেদিনগুলোতে নদীতে পাথর উত্তোলন করত। 

বাবা সাবেদ আলী দ্বিতীয় বিয়ে করায় লিনজু তার মামাবাড়িতে থাকত। গতকাল রোববার বিকেলে লিনজু বাড়ির পাশে করতোয়া নদীতে জাল দিয়ে পাথর তুলতে যায়। পরে  সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবারের সন্দেহ হলে তাকে খোঁজাখুঁজি শুরু হয়। 

খবর পেয়ে পুলিশ ও পঞ্চগড় ফায়ার সার্ভিস সদস্যরা লিনজুকে উদ্ধার তৎপরতা শুরু করেন। পরে সোমবার বিকেলে পৌরসভার আহম্মদনগর এলাকার পঞ্চগড় সুগার মিলের ড্রেনের সামনে নদীর কিনারে তার লাশ পাওয়া যায়। 

নিমনগড় খালপাড়া গ্রামের বাসিন্দা আনিসুর রহমান জানান, লিনজুর মৃগীরোগ ছিল।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার তুষার কান্তি রায় জানান, নিখোঁজের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা শুরু করেন। সোমবার বিকেলে আহম্মদনগর এলাকার স্থানীয়রা নদীতে লিনজুর লাশ ভেসে থাকতে দেখেন। পরে লিনজুর মরদেহ উদ্ধার করা হয়।