ঢাকা Thursday, 25 April 2024

কোম্পানীগঞ্জে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 01:09, 5 July 2022

কোম্পানীগঞ্জে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মালবাহী পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। ঘটনায় পিকআপ চালকসহ গাড়িটি আটক করেছে স্থানীয় লোকজন।

সোমবার (৪ জুলাই) দুপুর ৩টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বিজয়নগরের বাংলাবাজার টু সোনাপুর সড়কের তের চোরার বেড়ি দোকানঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন পেয়ারা বেগম (৫৫) ও মো. মিলন (৪৫)। পেয়ারা বেগম কোম্পানীগঞ্জের চরএলাহি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আলী আহমদের স্ত্রী এবং মো. মিলন কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের আবদুল মান্নানের ছেলে।

আহতরা হলেন চরএলাহী ইউনিয়নের সুজা মিয়ার ছেলে আলী আহম্মদ (৬৬) ও চরফকিরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আবদুল হকের ছেলে খোকন (৩০)।

চরফকিরা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জায়দল হক কচি বলেন, দুপুর ৩টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকা থেকে একটি পিকঅ্যাপ ভ্যান সোনাপুরের উদ্দেশে যাত্রা করে। এ সময় পিকআপ ভ্যানটি চরফকিরা ইউনিয়নের তেরো চোরার বেড়ি দোকানঘর এলাকায় পৌঁছালে চাপরাশিরহাট সংযোগ সড়ক থেকে একটি অটোরিকশা বাংলাবাজার টু সোনাপুর সড়কে উঠলে পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিলন গুরুতর আহত হয়ে মারা যান।

অপর দিকে গুরুতর আহত অবস্থায় অটোরিকশা যাত্রী লিলি বেগম ও অটোরিকশাচালক মামুনকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিলি বেগমকে মৃত বলে ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্থানীয় লোকজন পিকআপ ভ্যান ও ঘাতক চালককে আটক করে পুলিশে সোপর্দ করে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।