ঢাকা Friday, 29 March 2024

ফুলবাড়ী সীমান্তে বিপুল পরিমাণ মাদকসহ তিন চোরাকারবারি আটক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: 23:10, 4 July 2022

ফুলবাড়ী সীমান্তে বিপুল পরিমাণ মাদকসহ তিন চোরাকারবারি আটক

দিনাজপুরের ফুলবাড়ী সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৩২৩ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজাসহ তিন চোরাকারবারিকে আটক করেছে ফুলবাড়ীস্থ ২৯ বিজিবির সদস্যরা।
আটক ব্যাক্তিরা হলেন, উপজেলার কাজিহাল ইউনিয়নের রসুলপুর মুরারীপুর গ্রামের সাজন্ট চৌধুরী (২৮), জাইদুল ইসলাম (৩০), পুনু মিয়া (৩২)। সকলকে গতকাল সোমবার দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রোববার (৩ জুলাই) বিকেলে উপজেলার কাজিহাল ইউনিয়নের রসুলপুর পলিপাড়া নামক স্থান থেকে এই বিপুল পরিমাণ মাদকসহ তাদের আটক করে ২৯ বিজিবি সদস্যরা।

এ ঘটনায় রোববার রাতে আটক পাচারকারীসহ জব্দকৃত মাদক ফুলবাড়ী থানায় সোপর্দ্দ করে, রসুলপুর বিওপির ক্যাম্প কমান্ডার হাবিলদার ময়েন উদ্দিন বাদী হয়ে পাচারকারীদের বিরুদ্ধে মাদক ও চোরাচালান বিরোধী আইনে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো.আলমগীর কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার নির্দ্দেশে রসুলপুর বিওপির ক্যাম্প কমান্ডার হাবিলদার ময়েন উদ্দিনের নেতৃত্বে একদল বিজিবি সদস্য, রসুলপুর বিওপির অধিনস্থ রসুলপুর পলিপাড়া কলাবাগান নামক স্থানে ওৎপেতে থেকে চোরাকারবারীদের ধাওয়া করে। বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোকারবারিরা পালিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করে। এসময় আরো ৮ চোকারবারি পালিয়ে যায়। পরে আটক তিনজন ও পলাতক ৮ জনসহ ১১ জনের নামে মামলা দায়ের করা হয়।
এদিকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আশ্রাফুল ইসলাম বলেন, আটক আসামিদের সোমবার সকালে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।