ঢাকা Tuesday, 23 April 2024

টেকনাফে ৭ কোটি টাকার মাদকসহ গ্রেফতার ১

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:55, 2 July 2022

টেকনাফে ৭ কোটি টাকার মাদকসহ গ্রেফতার ১

কক্সবাজারের টেকনাফে বিজিবির পৃথক অভিযানে ১ কেজি ৬০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় মো. ফারুক (৩০) নামের এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। আটক মাদকের বাজারমূল্য প্রায় ৭ কোটি টাকা।

শুক্রবার (১ জুলাই) সন্ধ্যায় নাফ নদীর টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এবং রাতে হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকা থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

আটক মাদক কারবারি  মো. ফারুক টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং এলাকার নুর আহমেদের ছেলে।


বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ তথ্য  নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবা ও একটি কাঠের নৌকাসহ এক পাচারকারীকে আটক করা হয়। পরে আটক ব্যক্তির দেয়া তথ্যে, রাতে নাফ নদীর হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকায় বিজিবির অপর একটি দল অভিযান চালায় বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

শেখ খালিদ বলেন, অভিযানে তল্লাশি চালিয়ে বিজিবির সদস্যরা বেড়িবাঁধের মাটির নিচে লুকিয়ে রাখা অবস্থায় এক কেজি ৬০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ২০ হাজার ইয়াবা উদ্ধার করেন। এ সময় মাদকের চালান মজুতে জড়িতরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

উদ্ধার মাদকগুলোর আনুমানিক মূল্য ৬ কোটি ৮০ লাখ ২০ হাজার টাকা বলে জানান তিনি।