ঢাকা Thursday, 25 April 2024

ঈদে যানজটমুক্ত রাখতে সংশ্লিষ্টদের দায়িত্বশীল হতে হবে

ব্যুরো প্রধান ময়মনসিংহ:

প্রকাশিত: 02:35, 29 June 2022

ঈদে যানজটমুক্ত রাখতে সংশ্লিষ্টদের দায়িত্বশীল হতে হবে

আসন্ন ঈদ-উল আযহায় ময়মনসিংহ বিভাগে চার জেলা যানজটমুক্ত করতে আইন শৃংখলা বাহিনীসহ সকল পরিবহন মালিক-শ্রমিকদের দায়িত্বশীল হওয়ার আহবান জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস।

মঙ্গলবার বিকেলে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস তার কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে যানজট নিরসন সংক্রান্ত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ঈদে ঘরমূখী ও কর্মস্থলমূখী মানুষের নির্বিগ্নে ও স্বস্তিদায়ক যাতায়াত নিশ্চিত করতে সরকার অত্যন্ত আন্তরিক। মহাসড়কের উপর কোনো হাট-বাজার বসানো যাবেনা, রাস্তা ও বিভিন্ন মোড়ে রাস্তার উপর দাঁড়িয়ে যানবাহন থেকে যাত্রী উঠানামা করা যাবে না।

ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেনের
সভাপতিত্বে বক্তব্য রাখেন  অতিরিক্ত রেঞ্জ ডিআইজি মোঃ হারুন অর রশিদ,
অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন নেত্রকোণা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, শেরপুর জেলা প্রশাসক সাহেলা আক্তার। 

আরো বক্তব্য রাখেন সড়ক ও জনপথ অধিদপ্তর ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ শওকত আলী, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সচিব রাজীব সরকার, ময়মনসিংহ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা ও মহাসচিব মাহবুবুর রহমান, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সিএনজি মালিক সমিতির সভাপতি রকিবুল ইসলাম শাহীন, জেলা মটরযান কর্মচারি ইউনিয়ের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন চানু, অটোবাইক চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দিলিপ সরকার প্রমূখ।