ঢাকা Friday, 29 March 2024

পাবনায় হেডফোন লাগিয়ে রেললাইনে, ট্রেনে কাটা পড়ে মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 20:43, 25 June 2022

পাবনায় হেডফোন লাগিয়ে রেললাইনে, ট্রেনে কাটা পড়ে মৃত্যু

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে ট্রেনে কাটা পড়ে নিরব হোসেন (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ জুন) সকাল ৮টার দিকে উপজেলার মাশুমদিয়ার ঝুলন্ত রেলসেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিরব সুজানগর উপজেলার রানিনগর ইউনিয়নের ভাটিকয়া গ্রামের মো. লিটন সরদারের ছেলে ও ঢাকার উত্তরার একটি স্কুলের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানিয়েছেন, নিরব শুক্রবার স্কুল ছুটির পর পুরান মাসুমদিয়ায় নানা মৃত আবদুল হামিদের বাড়িতে বেড়াতে আসে। সকালে ঘুম থেকে উঠে ঝুলন্ত সেতুর পাশে রেললাইনের ওপরে বসে কানে হেডফোন দিয়ে মোবাইলে গান শুনছিল। এ সময় ঢালারচর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ঢালারচর এক্সপ্রেস ট্রেন ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রেনটি কয়েকবার হুইসেল দিয়েছিল বলেও জানান স্থানীয়রা।

মনির হোসেন নামে এক স্থানীয় বাসিন্দা অভিযোগ করে বলেন, এখানে এর আগেও কয়েকবার ট্রেন দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটেছে। স্থানীয় মানুষদের সচেতনতার অভাবে ও রেল কর্তৃপক্ষের উদাসীনতায় এমন দুর্ঘটনা প্রায়ই ঘটে।

আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, এ রকম ঘটনা শুনেছি। মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বলেন, এ বিষয়ে অভিযুক্ত ঢালারচর এক্সপ্রেস ট্রেনচালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।