ঢাকা Thursday, 25 April 2024

মতলব উত্তরে মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 21:34, 23 June 2022

মতলব উত্তরে মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মঙ্গলবার (২২ জুন)  মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস মাসিক সমন্বয় সভায় ও উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান আইনশৃঙ্খলা সভায় সভাপতিত্ব করেন। 

আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। 

আরো বক্তব্য রাখেন ছেংগারচর পৌর প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্ল্যা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন হোসেন খাঁন সুফল, বিভিন্ন ইউপির চেয়ারম্যান, সরকারি দফতরের কর্মকর্তা এবং সাংবাদিকরা।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে। 

তিনি আরো বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ উপজেলা থেকে মাদককে রুখতে কোনো সমস্যাই না। পুলিশের পাশাপাশি সমাজের সকল শ্রেণি-পেশার মানুষদেরও এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। সচেতনতামূলক সভার মাধ্যমে সামাজিক সমস্যাগুলো প্রতিরোধ করতে হবে।