ঢাকা Friday, 29 March 2024

টাঙ্গাইলে আবাসিক স্কুলের ছাত্রের মৃত্যু নিয়ে ধূম্রজাল

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: 21:09, 21 June 2022

টাঙ্গাইলে আবাসিক স্কুলের ছাত্রের মৃত্যু নিয়ে ধূম্রজাল

টাঙ্গাইলের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান সৃষ্টি স্কুলের আবাসিকের পঞ্চম শ্রেণীর ছাত্র শিহাবের (১২) মৃত্যু নিয়ে সৃষ্টি হয়েছে ধূম্রজাল। পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। স্কুল কর্তৃপক্ষ বলছে, অস্বাভাবিক মৃত্যু। 

শিহাব টাঙ্গাইলের সখিপুর উপজেলার বেরবাড়ি এলাকার সিঙ্গাপুর প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে।

শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার জানান, গত জানুয়ারিতে শিহাবকে সৃষ্টি স্কুলের আবাসিকে ভর্তি করা হয়। সেখানে সে ভালোই ছিল। হঠাৎ সৃষ্টি স্কুল থেকে ফোন দিয়ে বলা হয়, শিহাব অসুস্থ, আপনারা তাড়াতাড়ি আসুন। 
পরে ওই নম্বরে ফোন দিয়ে শিহাবের অসুস্থতার ব্যাপারে জিজ্ঞেস করলে স্কুল কর্তৃপক্ষ জানায়, সিএনজি দুর্ঘটনায় শিহাব আহত হয়েছে। এসময় তাড়াহুড়ো করে সৃষ্টি স্কুলভবনের কাছে গেলে সেখানে ঢুকতে না দিয়ে তাদের হাসপাতালে যেতে বলা হয়। 

হাসপাতালে আসার পর শুনতে পাই শিহাব মারা গেছে। স্কুলের শিক্ষকরা জানান, স্কুলের আবাসিক ভবনের বাথরুমে ঝুলন্ত অবস্থায় শিহাবকে দেখার পর সেখান থেকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। 

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  সরোয়ার হোসেন জানান, অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে আমরা এসেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। মামলার প্রস্তুতি চলছে।