ঢাকা Thursday, 28 March 2024

নেত্রকোনায় ত্রাণ বিতরণের সময় ছাত্রলীগ নেতার মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:30, 19 June 2022

নেত্রকোনায় ত্রাণ বিতরণের সময় ছাত্রলীগ নেতার মৃত্যু

নেত্রকোনায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহমেদ খান রুজেল। রোববার (১৯ জুন) বেলা ১১টার দিকে কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির ভুঁইয়া বলেন, উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণসামগ্রী বিতরণে যান নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী অধ্যাপক অপু উকিল।

এ সময় উপজেলা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে আবির আহমেদ খান রুজেলও ছিলেন। মোজাফরপুর ও কান্দিউড়া ইউনিয়নে ত্রাণ বিতরণশেষে নওপাড়া ইউনিয়নে বিতরণকালে রুজেল হৃদরোগে আক্রান্ত হন। সে সময় দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুজেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংসদ সদস্য অসীম কুমার উকিল, বাংলাদেশ যুব মহিলা লীগের  সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অপু উকিল, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদির ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঁইয়া প্রমুখ।