ঢাকা Thursday, 25 April 2024

সিদ্ধিরগঞ্জে পুলিশ-জনতা সংঘর্ষ

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:19, 13 June 2022

সিদ্ধিরগঞ্জে পুলিশ-জনতা সংঘর্ষ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী শাহী জামে মসজিদে পুলিশের ওপর হামলার ঘটনায় চলমান পুলিশি অভিযানে ৩১ জনকে আটক করা হয়েছে। এসময় রাতের আধারে পুলিশের অভিযানের প্রতিবাদে সড়ক অবরোধে বাধা দেওয়ায় পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় স্থানীয় জনতার। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে র‍্যাব পুলিশ যৌথ অভিযান চালায়।

সোমবার (১৩ জুন) ভোর ৪টা পর্যন্ত উপজেলার সুমিলপাড়া বিহারি কলোনিতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাৎক্ষণিক তাদের পরিচয় পাওয়া যায়নি।

এর আগে শুক্রবার (১০ জুন) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার এসআই সৈয়দ আজিজুল হক হামলার শিকার হন। পরে শনিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মির্জা শহীদুল ইসলাম বাদী হয়ে ৫০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১২০-১২৫ জনকে আসামি করে মামলা করেন।

এদিকে কলোনিতে অভিযান ও গ্রেফতারের প্রতিবাদে আদমজী-চাষাড়া সড়ক অবরোধ করে বিহারিরা। রাস্তা থেকে সরে যেতে বললে তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল মারতে শুরু করেন। এসময় কয়েকজন পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ অর্ধ শতাধিক টিয়ারশেল এবং কয়েকশো রাউন্ড রাবার গুলি নিক্ষেপ করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।