ঢাকা Thursday, 25 April 2024

কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:36, 1 June 2022

কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

গাজীপুরের কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় আকলিমা খাতুন (৩২) নামে এক নারী নিহত হয়েছেন। বুধবার (১ জুন) সকাল সাড়ে দশটার দিকে কালীগঞ্জ পৌরসভার মূলগাঁও রেললাইন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আকলিমা সিরাজগঞ্জ জেলার শাহাদাতপুর থানার ভায়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে। তিনি ঘোড়াশাল 'সামাজিক সেবা সংগঠন' নামে বেসরকারি সংস্থায় ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

ঘোড়াশাল 'সামাজিক সেবা সংগঠন সংস্থা'র ব্রাঞ্চ ম্যানেজার মাসুদুল হক বলেন, নিহত আকলিমা গ্রাহকদের কাছ থেকে এনজিও’র ঋণের টাকা তুলতে ঘোড়াশাল থেকে কালীগঞ্জের মূলগাঁও এলাকায় যান। সেখান থেকে ফেরার পথে ট্রেনের ধাক্কায় তিনি রেললাইনের পাশে পড়ে ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রোর জরুরি বিভাগের চিকিৎসক লুবনা খানম বলেন, নিহত আকলিমার মাথায় ও পায়ে আঘাতের চিহৃ রয়েছে। নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়ে তিনি মারা যায়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

আড়িখোলা রেলওয়ের স্টেশন ইনচার্জ মো.সাইদুল ইসলাম বলেন, আমি কালীগঞ্জ থানা পুলিশের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। এ ব্যাপারে রেলওয়ে পুলিশ নরসিংদী ফাঁড়ি ইনচার্জকে জানানো হবে।