ঢাকা Saturday, 20 April 2024

গৌরনদীতে ছাত্রলীগের হামলায় বিএনপি নেতাকর্মী আহত 

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 02:45, 31 May 2022

গৌরনদীতে ছাত্রলীগের হামলায় বিএনপি নেতাকর্মী আহত 

বরিশালের গৌরনদীতে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলায় ছয়জন আহত হয়েছেন। উপজেলা বিএনপির অভিযোগ, ছাত্রলীগ নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার (৩০ মে) সকাল ৮টা থেকে ৯টার মধ্যে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় হামলার এই ঘটনা ঘটে। 

আহতরা হলেন – গৌরনদী পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক শাহ আলম ফকির, গৌরনদী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি জামাল শরীফ, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, পৌর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বুলবুল সরদার, সদস্য মাহাতাব সরদার ও চাঁদশী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সোহেল সরদার।

গৌরনদী পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা শাহ আলম ফকির বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশাল সদর (উত্তর) বিএনপির কর্মসূচিতে অংশ নিতে যাচ্ছিলেন তিনি। বরিশালে যাওয়ার উদ্দেশে গৌরনদী বন্দরের বাসা থেকে বের হয়ে গৌরনদী বাসস্ট্যান্ডের লোকাল কাউন্টারে পৌঁছান। সকাল থেকে সেখানে ওত পেতে থাকা সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাতুল শরীফের নেতৃত্বে ছাত্রলীগের ১০-১৫ জন লাঠিসোঁটা, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে তাকে পিটিয়ে আহত করেন।

জামাল শরীফ অভিযোগ করেন, বরিশালে আসার জন্য সকাল সাড়ে আটটায় আশোকাঠি হেলিপ্যাড এলাকায় পৌঁছালে তার ওপর হামলা চালান রাতুল শরীফ ও তার অনুসারীরা। একই অভিযোগ করেন আহত উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, পৌর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বুলবুল সরদার, সদস্য মাহাতাব সরদার ও চাঁদশী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সোহেল সরদার।

এদিকে হামলার অভিযোগ অস্বীকার করেছেন গৌরনদী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাতুল শরীফ। 

এ প্রসঙ্গে গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন বলেন, থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।