ঢাকা Saturday, 20 April 2024

সাতক্ষীরায় বজ্রপাতে দুইজনের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:04, 29 May 2022

সাতক্ষীরায় বজ্রপাতে দুইজনের মৃত্যু

সাতক্ষীরায় বজ্রপাতে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরও ও ছয়জন। রোববার (২৯ মে) সকালে সদর উপজেলার লাবসা ইউনিয়নের দেবনগর মাঠে ও শনিবার (২৮ মে) রাতে দেবহাটা উপজেলার নারকেলি গ্রামে বজ্রপাতে এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার খেজুর ডাঙ্গাগ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে ফারুক হোসেন (৪৫) ও দেবহাটা উপজেলার নারিকেলি গ্রামের আব্দুল লতিফ (৫২)।

এছাড়া আহতরা হলেন- খেজুরডাঙ্গা গ্রামের আমের আলী সরদারের ছেলে এরশাদ আলী (৪৫), মৃত ফটিক মল্লিকের ছেলে মো. মহিদুল মজিদ (৪২), মো. জাহাঙ্গীর হোসেন (৫০), মো. রফিকুল ইসলাম (৫৫), স্কেভেটর চালক ঢাকার আমিন বাজার এলাকার আলাউদ্দীনের ছেলে মো. আলী হোসেন (৩৪) ও লাভু মিয়ার ছেলে মো. হুমায়ুন (৩০)। তাদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, রোববার সকালে দেবনগর মাঠে স্কেভেটর মেশিন দিয়ে মাটি কাটছিলেন কয়েজন শ্রমিক। এসময় বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে বজ্রপাতে ঘটনাস্থলেই ফারুক হোসেনের মৃত্যু হয় এবং ছয়জন আহত হন।

এদিকে, শনিবার রাতে মাছের ঘেরে খাবার দেওয়ার সময় আকস্মিক ঝড়-বৃষ্টি শুরু হলে বজ্রপাতে আব্দুল লতিফের মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানায় উপ পরিদর্শক (এসআই) মো. মাজরিহা হোসাইন জানান, আইনি প্রক্রিয়ার মাধ্যমে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।