ঢাকা Thursday, 25 April 2024

ধর্ষণের পর প্রেমিকাকে হত্যা, এক মাস পর লাশ উদ্ধার

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:26, 28 May 2022

ধর্ষণের পর প্রেমিকাকে হত্যা, এক মাস পর লাশ উদ্ধার

ফাইল ছবি

জয়পুরহাটের ক্ষেতলালের শিবপুর পূর্বপাড়া গ্রামে প্রেমিকাকে ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। নিখোঁজের এক মাস পর গতকাল শুক্রবার (২৭ মে) রাত ২টার দিকে ওই গ্রামের প্রবাসী শাহ আলমের ছেলে উজ্জ্বল হোসেনের বাড়ির সেপটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বগুড়ার শিবগঞ্জ উপজেলার সৈয়দ দামগড়া গ্রামের বিউটি বেগম স্বামী পরিত্যক্তা। তিনি বাবার বাড়িতেই থাকতেন। তার সঙ্গে শিবপুর পূর্বপাড়া গ্রামের উজ্জ্বলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 

গত ২১ এপ্রিল রাতে প্রেমের টানে বিউটি পূর্বপাড়ায় উজ্জ্বলের বাড়িতে আসেন। রাতে উজ্জ্বল তাকে ধর্ষণ করেন। এ অবস্থায় বিউটি বিয়ের চাপ দিলে উজ্জ্বল রাতেই তাকে শ্বাসরোধে হত্যা করে নিজ বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংকে ঢুকিয়ে রাখেন।

জানা যায়, বিউটি নিখোঁজ হলে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়। পরে বগুড়া জেলা পুলিশ নিহতের হারানো মোবাইলের সূত্র ধরে উজ্জ্বলকে গ্রেফতার করে। তার দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে নিখোঁজের এক মাস সাতদিন পর শুক্রবার রাতে অভিযান চালিয়ে বগুড়া ও ক্ষেতলাল থানা পুলিশ গৃহবধূ বিউটি বেগমের মরদেহ উদ্ধার করে।  

স্থানীয় আলমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম বলেন, শুক্রবার গভীর রাতে ক্ষেতলাল থানার ওসি রওশন ইয়াজদানী ফোনে বিষয়টি জানিয়েছেন। পরে ঘটনাস্থলে তার উপস্থিতিতে শিবপুর গ্রামের উজ্জ্বলের বাড়ির সেপটিক ট্যাংক থেকে নিখোঁজ বিউটির খণ্ড-বিখণ্ড মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলামসহ ডিবি পুলিশ সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।  

ক্ষেতলাল থানার ওসি রওশন ইয়াজদানী জানান, পুরো অভিযান বগুড়া জেলা পুলিশের পক্ষ থেকে করা হয়েছে। স্থানীয় থানা হিসেবে আমরা তাদের সহযোগিতা করেছি।