ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

টাঙ্গাইলে টেলিভিশনের শব্দ বাড়ানো-কমানো নিয়ে সংঘর্ষে নিহত ১

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: ২১:৪৮, ২৭ মে ২০২২

আপডেট: ২১:৪৯, ২৭ মে ২০২২

টাঙ্গাইলে টেলিভিশনের শব্দ বাড়ানো-কমানো নিয়ে সংঘর্ষে নিহত ১

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় টেলিভিশনের শব্দ বাড়ানো-কমানো নিয়ে ঝগড়া এবং তার জেরে দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম জহিরুল ইসলাম (৩২)। শুক্রবার (২৭ মে) দুপুরে উপজেলার পাইকড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জহিরুল উপজেলার পাইকড়া ইউনিয়নের সিহরাইল উত্তরপাড়া গ্রামের ছাইদুল মিয়ার ছেলে। সংঘর্ষে অন্তত আট ব্যক্তি আহত হয়েছেন।

পাইকড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন জানান, গতকাল বৃহস্পতিবার (২৬ মে) সন্ধ্যায় উপজেলার গোপালপুর গ্রামে বারেক নামে এক ব্যক্তির চায়ের দোকানে টেলিভিশনে শব্দ বাড়ানো-কমানোকে কেন্দ্র করে স্থানীয় কয়েকজনের সঙ্গে আজিজুল নামে এক ব্যক্তির কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তারা আজিজুলকে মারধর করে। এর জেরে শুক্রবার দুপুরে সিহরাইল গ্রামের কয়েকজন গোপালপুর গ্রামে গিয়ে স্থানীয় ইউপি সদস্যসহ কয়েকজনের ওপর হামলা চালায়। তাদের চিৎকারে গ্রামের লোকজন বেরিয়ে হামলাকারীদের ধাওয়া দেয়। সেসময় দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, সংঘর্ষে উভয় পক্ষের অন্তত আটজন আহত হয়েছেন। নিহত জহিরুলের ভাই নুরু (৩৪) গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাদের চাচা জিহাদকে (৫০) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, জহিরুলের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।