ঢাকা Tuesday, 23 April 2024

থানচিতে গাড়ি খাদে পড়ে ৩ পর্যটকের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 00:44, 27 May 2022

আপডেট: 00:45, 27 May 2022

থানচিতে গাড়ি খাদে পড়ে ৩ পর্যটকের মৃত্যু

বান্দরবানের থানচির জীবন নগরে পর্যটকবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ৩ পর্যটকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। হতাহতরা সবাই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিরাপত্তা শাখার কর্মচারী।

বৃহস্পতিবার (২৬ মে) বান্দরবান সদর থেকে থানচি উপজেলায় বেড়াতে যাওয়ায় সময় বলীপাড়ার জীবননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকা লালবাগ এলাকার জামেতুল্লাহের ছেলে হামিদুল ইসলাম (৪১) ময়মনসিংহের মঞ্জুরুল ইসলাম (৪০) ও ফরিদপুরের জয়নাল আবেদীন (৩২)।

তাদের মধ্যে হামিদুল ইসলাম ঘটানস্থলে মঞ্জুরুল ইসলামের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে মঞ্জুরুল ইসলাম এবং জয়নাল আবেদীন হাসপাতলে ভর্তির পর মারা যায়। 

আহতরা হলেন, মাগুরার গুলবাহারের ছেলে ওয়াহিদুজ্জামান (৪০), ঢাকা নবীনগর এলাকার মৃত আবদুল হালিমের ছেলে ফারুক (৪০), ঢাকা নিউমার্কেট এলাকার আলামীনের ছেলে মিলন (৩০), মানিকগঞ্জের নাছির উদ্দীনের ছেলে রাজিব মিয়া (৩০), ঢাকার গুলবক্সের ছেলে ফয়সাল (৩৫) এবং গাইবান্ধার মুজিবুর রহমানের ছেলে মো. আবদুল মালেক (৫২)।

এদিকে দুর্ঘটনার পর উদ্ধার আহতদের বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে জেলা প্রশাসনের সহযোগিতায় অ্যাম্বুলেন্সে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় জানান, বেলা ১১টায় জীবননগর এলাকার ঢালুতে নামতে গিয়ে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গভীর জঙ্গলে পড়ে যায় এবং হতাহতদের উদ্ধার করে পুলিশ ও স্থানীয়রা, আর এ দুর্ঘটনায় ৩ জন মারা গেছে এবং ৬ জন আহত হয়েছে। এ বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।