ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

ভূঞাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদী মানববন্ধন

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৩, ২৫ মে ২০২২

ভূঞাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদী মানববন্ধন

টাঙ্গাইলের ভূঞাপুরে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়ন আওয়ামী লীগ ও স্থানীয়রা।

বুধবার (২৫ মে) দুপুরে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু সেতু পূর্ব-ভূঞাপুর সড়কের উপজেলার নিকরাইল ইউনিয়নের পুনর্বাসন এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। পরে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেন আব্দুল মতিন সরকার।

জানা গেছে, উপজেলার নিকরাইলের পাটিতাপাড়া এলাকায় বালুর ঘাটকে কেন্দ্র করে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মুহাম্মদ আব্দুল মতিন সরকারকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে জড়িয়ে হয়রানি করার জন্য সম্প্রতি মানববন্ধন করেছে নিকরাইল ইউপি চেয়ারম্যান মাসুদুল হক মাসুদের অনুসারীরা।

আব্দুল মতিন সরকার বলেন, চেয়ারম্যান হওয়ার পরই মাসুদ ও ইউপি সদস্য নুহু মিলে বালুঘাটগুলো দখলে নেয়ার জন্য বেপরোয়া হয়ে উঠেছেন। তবে জমির মালিকরা তাদের প্রশ্রয় দেননি। তারা বহিরাগতদের দিয়ে ঘাটগুলো দখল করার জন্য ক্যাডার বাহিনী করেছে। 

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী মাসুদ চেয়ারম্যানের নেতৃত্বে নুহু মেম্বার, জুরান মন্ডল, আকবর প্রামাণিক, ফিরোজ ফকির ও অন্যরা সুকৌশলে গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় পেট্রোল বোমা মেরে উড়িয়ে দিয়েছিল। বর্তমানে ঘাট দখল করতে না পেরে আমার বিরুদ্ধে মিথ্যাচার করে বিএনপি-জামায়াতের লোকজন দিয়ে মানববন্ধন করিয়েছে।