ঢাকা Friday, 19 April 2024

চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রাক্টর উল্টে শ্রমিকের মৃত্যু

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 21:52, 21 May 2022

চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রাক্টর উল্টে শ্রমিকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে ধান বোঝাই ট্রাক্টর উল্টে একজন নিহত ও একজন আহত হয়েছেন। তানোর থেকে ১৫ জনের শ্রমিকের দলটি ধান কেটে পাওয়া তাদের মজুরির ধান নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুর হাট এলাকায় ফিরছিলেন।

শনিবার (২১ মে) বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ আমনুরা আঞ্চলিক সড়কের আতাহার নয়ানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ধানকাটা শ্রমিকের নাম মোহাম্মদ শাজাহান আলী (৫০)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুর হাট এলাকার মৃত সায়েদ দফদারের ছেলে।

দুর্ঘটনা খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহাম্মদ শাজাহান আলী। গুরুতর আহত ৪ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২ জন। এছাড়াও ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, তানোর থেকে ধান কেটে মজুরির ধান নিয়ে বাড়ি ফিরছিলেন শ্রমিক দলটি। নয়ানগর এলাকায় তাদের বহনকারী ট্রাক্টরটি উল্টে যায়। ট্রাক্টরটিতে থাকা শ্রমিকরা আহত হন। তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল নিয়ে আসলে সেখানে এক শ্রমিককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।