ঢাকা Thursday, 25 April 2024

৬০ বছর বয়সে তরুণীকে বিয়ে করলেন সাবেক এমপি

স্টার সংবাদ

প্রকাশিত: 22:28, 16 May 2022

আপডেট: 22:29, 16 May 2022

৬০ বছর বয়সে তরুণীকে বিয়ে করলেন সাবেক এমপি

নিঃসঙ্গতা কাটাতে ৬০ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করলেন হবিগঞ্জের সাব্কে এমপি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এমএ মুনিম চৌধুরী বাবু। কনে তানিয়া আক্তার (২২) রাগিব রাবেয়া কলেজের ছাত্রী। তিনি নবীগঞ্জ সাতাইহাল মুকামপাড়া গ্রামের কনা মিয়ার কন্যা।

রোববার (১৫ মে) বিকেলে স্থানীয় আউশকান্দি রহমান কমিউনিটি সেন্টারে পারিবারিকভাবে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের বিষয়ে এমএ মুনিম চৌধুরী বাবু বলেন, আমার প্রথম স্ত্রী ও দুই সন্তান যুক্তরাজ্যে বসবাস করেন। তারা দেশে আসেন না। বাংলাদেশে আমি একাকী জীবন অতিবাহিত করছি। এজন্যই মূলত পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। এতে প্রথম স্ত্রীরও সম্মতি রয়েছে।

২০১৪ সালে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য নির্বাচিত হন মুনিম চৌধুরী। 

জানা যায়, তিনি সংসদ সদস্য থাকাকালেও স্ত্রী, সন্তানরা দেশে আসেননি। ইতোমধ্যে পরিচয় হয় একই উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মুকামপাড়া গ্রামের কনা মিয়ার মেয়ে তৎকালীন কলেজপড়ুয়া তানিয়া আক্তারের সঙ্গে। সেই থেকেই ভালো লাগা, ভাববিনিময়। দীর্ঘ কয়েক বছরের পরিচয়ের পর পারিবারিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়।

এদিকে মুনিম চৌধুরীর প্রথম স্ত্রীর এক নিকটাত্মীয় জানান, পরকীয়ার সম্পর্ক থেকে স্বামী মুনিম চৌধুরীকে ফিরিয়ে আনতে না পেরে তাকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন তার প্রথম স্ত্রী। বর্তমানে প্রথম স্ত্রী এক ছেলে ও এক মেয়েকে নিয়ে যুক্তরাজ্যে অবস্থান করছেন। বিয়ের বিষয়টি ফেসবুকে ভাইরাল হওয়ায় এলাকায় গুঞ্জন শুরু হয়েছে।