ঢাকা শনিবার, ২৮ মে ২০২২

Star Sangbad || স্টার সংবাদ

গাইবান্ধায় মৃত্যুর ৯ মাস পর কবর থেকে উঠে আসার দাবি 

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৫, ১১ মে ২০২২

গাইবান্ধায় মৃত্যুর ৯ মাস পর কবর থেকে উঠে আসার দাবি 

মৃত্যুর ৯ মাস পর কবর থেকে উঠে বাড়ি ফিরে এসেছে এক মহিলা। আর তাকে দেখতে এখন ওই মহিলার মেয়ের বাড়িতে ভির করছে শত শত মানুষ। শেষে পুলিশ গিয়ে ওই মৃত মহিলাকে আটক করে নিয়ে আসে থানায়। বুধবার (১১ মে) সকালে গাইবান্ধা শহরে স্টেশন এলকার সরকার পাড়ায় এমন অদ্ভুত ঘটনা ঘটে।

গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানি পাড়ার বাসিন্দা আনিসুর রহমানের স্ত্রী বাছিরন বেওয়া মারা জান প্রায় ৯মাস আগে। বাছিরন বেওয়ার পরিবার জানায় বাধ্যক্যজনিত কারণে মৃত্যুর সময় তার বয়স ছিল ৯২ বছর। মৃত্যুর পর তার জানাযা হয় রেল স্টেশন জামে মসজিদে। আর তাকে কবর দেওয়া হয় গাইবান্ধা পৌর গোরস্থানে। 

গত দুই দিন থেকে ওই মৃত মহিলার মত দেখতে এক মহিলাকে ঘোড়াফেরা করতে দেখা যায় গাইবান্ধা রেল স্টেশন চত্তরে। সেখান থেকে কোন এক ব্যাক্তি তাকে নিয়ে আসে বাছিরন বেওয়ার মেয়ে মাজেদা বেগমের বাড়িতে। মাজেদা বেগমের বাড়িতে ওই রহস্যজনক মহিলা আসার পরেই এলাকায় খবর ছড়িয়ে পরে মৃত বাছিরন বেওয়া ৯মাস কবরে থাকার পর জীবিত হয়ে আবার তার মেয়ের বাড়িতে ফিরে এসেছে। এ খবরে গাইবান্ধা শহরের শত শত মানুষ ওই রহস্যময় মহিলাকে দেখতে তার মেয়ের বাড়িতে ভীর জমায়। পরে পুলিশ গিয়ে ওই মহিলাকে থানায় নিয়ে আসে।