ঢাকা Friday, 29 March 2024

বিচার চাইতে গিয়ে ধর্ষিত

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 22:20, 2 May 2022

বিচার চাইতে গিয়ে ধর্ষিত

ঝিনাইদহে বিচার চাইতে গিয়ে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে জানা গেছে। যাদের বিরুদ্ধে এ জঘন্য কাজের অভিযোগ আনা হয়েছে তারা হলেন হরিশংকরপুর ইউপি চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ ও তার খালাতো ভাই নজরুল ইসলাম। 

এ ঘটনায় গতকাল রোববার (১ মে) সকালে হরিশংকরপুর ইউনিয়নের বাকড়ি গ্রামের নিজ বাড়ি থেকে নজরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। নজরুল ওই গ্রামের ইউনুস মোল্লার ছেলে।

জানা যায়, ১৫ এপ্রিল বিকালে বিচারপ্রার্থী এক নারীকে নিজ বাড়িতে ডেকে নিয়ে যান হরিশংকরপুর ইউপি চেয়ারম্যান ফরিদ। একপর্যায়ে ওই নারীকে ইয়াবা ও গাঁজা সেবন করিয়ে ধর্ষণ করেন চেয়ারম্যান ও তার খালাতো ভাই নজরুল। একসময় ওই নারী অচেতন হয়ে পড়েন। পরদিন ১৬ এপ্রিল সকাল ১০টার দিকে কে বা কারা ঝিনাইদহ সদর হাসপাতালে ওই নারীকে ভর্তি করে দেন। 

ভুক্তভোগী নারী জানান, আমি এ ঘটনার পর থেকেই হাসপাতালে ভর্তি আছি। আমার এখনো রক্তপাত হচ্ছে।

সদর থানার ওসি (অপারেশন) হরিদাস রায় জানান, প্রথমে ওই নারীর অভিযোগের ভিত্তিতে হরিশংকরপুর ইউপি চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ ও তার গাড়িচালক শাহীনের বিরুদ্ধে ধর্ষণ মামলা রেকর্ড করা হয়ে। পরে জানা যায়, চেয়ারম্যানসহ তার খালাতো ভাই নজরুল ইসলাম ধর্ষণের সঙ্গে জড়িত। এসময় পুলিশ অভিযান চালিয়ে নজরুলকে ধর্ষণ মামলায় গ্রেফতার করে। এক নম্বর আসামি চেয়ারম্যান ফরিদ আদালত থেকে ২৮ দিনের জামিন পেয়েছেন।