ঢাকা Friday, 29 March 2024

ধর্ষককে বেঁধে রাখল গ্রামবাসী, ছিনিয়ে নিল ছাত্রলীগ

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:03, 21 April 2022

আপডেট: 18:04, 21 April 2022

ধর্ষককে বেঁধে রাখল গ্রামবাসী, ছিনিয়ে নিল ছাত্রলীগ

ভোলার চরফ্যাসনে ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণকালে নুরুল হক মাঝি নামে এক ধর্ষককে আটক করে গ্রামবাসী। পরে ওই ধর্ষককে ছিনিয়ে নেয় মাদ্রাজ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আজাদ ও সম্পাদক রাসেলসহ তাদের সহযোগীরা।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে চরফ্যাসন থানায় মামলা করেন। অভিযুক্ত নুরুল হক মাঝি ওই ইউনিয়নের চর নাজিম উদ্দিন গ্রামের মৃত সুরা রাঢ়ির ছেলে।

এর আগে মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ৭নং ওয়ার্ডের গৃহবধূর বসতঘরে এ ঘটনা ঘটে।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, স্বামী খুলনায় কর্মস্থলে থাকায় এক সন্তান নিয়ে গৃহবধূ একাই বাড়িতে থাকেন। প্রতিবেশী যুবক নরুল হক মাঝি প্রায় সময় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। তার প্রস্তাবে সাড়া না দিলে মঙ্গলবার রাতে তারাবির নামাজ শেষে ঘরের দরজা খোলা রেখে গৃহবধূ ভেতরে শুয়েছিলেন। এ সময় ধর্ষক তার ঘরে প্রবেশ করে ওই নারীর মুখ চেপে ধরে ধর্ষণ করে। তখন গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গৃহবধূর চিৎকারে ছুটে এসে অভিযুক্ত যুবককে গ্রামবাসী হাতেনাতে আটক করে। পরে গণধোলাইশেষে বেঁধে রেখে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ আসার আগেই গ্রামবাসীর কাছ থেকে মাদ্রাজ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আজাদ ও সাধারণ সম্পাদক রাসেল তাকে জোর করে ছিনিয়ে নিয়ে যায়। পরে রাতে চরফ্যাশন থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও অভিযুক্ত যুবককে আটক করতে পারেনি।

ছিনিয়ে নেয়ার বিষয়ে মাদ্রাজ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আজাদ বলেন, খবর শুনে আমরা ঘটনাস্থলে যাই। কিন্তু ধর্ষককে ছিনিয়ে নেয়ার ঘটনাটি সঠিক নয়।