ঢাকা Wednesday, 24 April 2024

শ্রীমঙ্গলে দেড় বছর ধরে আটকে রেখে ধর্ষণ, ধর্ষক আটক

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 00:26, 18 April 2022

আপডেট: 00:26, 18 April 2022

শ্রীমঙ্গলে দেড় বছর ধরে আটকে রেখে ধর্ষণ, ধর্ষক আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দেড় বছর ধরে আটকে রেখে এক গৃহকর্মীকে (১৭) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার (১৭ এপ্রিল) দিবাগত রাতে শ্রীমঙ্গল থানা পুলিশ ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে সদরের জগৎসী গ্রাম থেকে চন্দন নামের একজনকে আটক করে।

এর আগে শনিবার (১৬ এপ্রিল) সকালে শ্রীমঙ্গল স্টেশন রোডের হিরণ্ময় প্লাজার তিন তলার একটি বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই গৃহকর্মীকে উদ্ধার করে পুলিশ। এ সময় বাসার গৃহিণী সাধনা ধর (৬০) ও পূর্ণা ধর (৩০) নামের দুই নারীকে গ্রেপ্তার করা হয়। তখন প্রধান অভিযুক্ত চন্দন পালিয়ে যান।

ভুক্তভোগীর অভিযোগ, এসএসসি পাস করার পর আর্থিক দুরবস্থার কারণে দেড় বছর আগে ২০২১ সালের শুরুর দিকে তার পরিবার তাকে ওই বাসায় কাজের জন্য রেখে যায়। এরপর অভিযুক্ত চন্দন তাকে জোর করে ধর্ষণ করে। এই ধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চন্দন দেড় বছর ধরে দোকানের দ্বিতীয় তলায় স্টোর রুমে নিয়ে তার ওপর যৌন নির্যাতন চালান। প্রতিবাদ করলে হাত-পা বেঁধে রেখে আটকে রাখতেন। একপর্যায়ে সে বাধ্য হয়ে পাঁচ-ছয় মাস আগে চাকরি ছেড়ে দেয়। গত ৩১ মার্চ সকালে চন্দন আবার তাকে দোকানে এনে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম অর রশিদ তালুকদার বলেন, কয়েক দিন ধরে আসামি চন্দন ধর ভুক্তভোগীকে দোকানে ও বিভিন্ন রিসোর্টে যাওয়ার জন্য বলে। ১৬ এপ্রিল সকালে বিষয়টি সে চন্দনের মা সাধনা ধরের কাছে জানাতে যায় ওই বাসায়। পরে তারা তাকে ওড়না দিয়ে হাত-পা বেঁধে এলোপাতাড়ি মারধর করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। বর্তমানে সে ২৫০ শয্যাবিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।