ঢাকা Friday, 26 April 2024

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 00:50, 4 April 2022

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মাগুরার মহম্মদপুরে মাগুরা-মহম্মদপুর সড়কে দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এসময় কমপক্ষে ২০ জনের বেশি আহত হন। রোববার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার কানুটিয়া তানহা ইটভাটার সামনে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে  এ দুর্ঘটনা ঘটে।   

নিহতরা হলেন - মহম্মদপুর উপজেলার আউনাড়া গ্রামের আব্দুল সালাম মিয়ার ছেলে রাব্বি (২২), বিনোদপুর ইউনিয়নের বাবনপাড়া গ্রামের আব্দুর রশিদ মণ্ডলের ছেলে জসিম (২৫) এবং একই ইউনিয়নের বেথুলিয়া গ্রামের নির্মল বিশ্বাস (৬০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকাল সাড়ে ১১টার দিকে ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস মাগুরা থেকে মহম্মদপুর আসছিল। বাসটি কানুটিয়া তানহা ব্রিকসের সামনে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এ ঘটনায় বাস ও ইজিবাইক সড়কের পাশে খাদে পড়ে যায়।

খবর পেয়ে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতাল ও মহম্মদপুরে নিলে কর্তব্যরত চিকিৎসক ইজিবাইক চালকসহ তিনজনকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মমিনুল ইসলাম, থানার ওসি ইকরামুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

মহম্মদপুর থানার ওসি মো. ইকরামুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটির চালককে আটকের চেষ্টা চলছে।