ঢাকা Saturday, 20 April 2024

পিরোজপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 22:06, 13 March 2022

পিরোজপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১

পিরোজপুরে ১২ বছরের এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার (১২ মার্চ) দুপুরে শহরের বাইপাস সড়কের একটি ভাড়া বাসায় ধর্ষণের ঘটনাটি ঘটে। পরে রাতেই অভিযুক্ত জুয়েল শেখকে আটক করে পুলিশ।   

এদিকে এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে রোববার (১৩ মার্চ) সকালে পিরোজপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। জুয়েল শেখকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি মো. মাসুদুজ্জামান।

মামলা সূত্রে জানা যায়, শহরের বাইপাস সড়ক মসজিদ সংলগ্ন একটি ভাড়া বাসায় একমাত্র কিশোরী কন্যাকে নিয়ে বাস করতেন ওই নারী। মেয়েটির বাবা নেই, তাই বাসায় তাকে একা রেখে মা অন্যের বাসায় কাজের সন্ধানে যায়। এই সুযোগে প্রতিবেশী জুয়েল শেখ ওই কিশোরীর মুখ চেপে তাকে ধর্ষণ করে। পরে মা বাসায় ফিরলে বিষয়টি তাকে বলে দেয় কিশোরীটি।  

মেয়েটির মা বলেন, ‘ওর বাপ নাই, আমি অনেক কষ্ট করে এতিম মেয়েটারে পালতাছি। ওর সঙ্গে যে অন্যায় হইছে আমি এর কঠিন বিচার চাই।’

এ বিষয়ে সদর থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই অভিযুক্তকে আটক করা হয়েছে। ওই শিশুকে মেডিক্যাল পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে একটি মামলা করেছেন।